হৃদয় শীল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে জমাজমি নিয়ে পারিবারিক দন্দে একভাই ও তার স্ত্রীকে পিটিয়ে জখম ও গুরুতর আহত করেছেন অপর ভাই ও ভাইতিজা এবং স্ত্রীদের বিরুদ্ধে।

মামলা সুত্রে জানা গেছে সম্প্রতি উপজেলার কামালদিয়া ইউনিয়নের কামালদিয়া গ্রামের মৃত আব্দুল ফকিরের পরিবারের তিন পুত্রের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। পৈত্রিক সুত্রে প্রাপ্ত জমি বড় ও ছোটভাই নিতে চান। সে বিরোধকে কেন্দ্র করে ১৩ ডিসেম্বর সকাল ৭টার দিকে মামলার বাদী শাখাওয়াত ফকির মাঠে যাওয়ার পথে আসামীদের বাড়ীর সামনে গিলে দেশীয় অস্ত্র দিয়ে তার ওপর হামলা করলে তার শোড় চিৎকারে শাখাওয়াত ফকিরের স্ত্রী ও কন্যা এগিয়ে এলে তাদের মারপিট করে।

রামদার কোপে শাখাওয়াত ফকিরের স্ত্রীর মাথা কেটে যায় এতে সে গুরুতর রক্তাক্ত জখম হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মধুখালী সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমানে তাহেরা বেগম মধুখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শাখাওয়াত ফকির বাদী হয়ে বড়ভাই মোঃ বাকিয়ার ফকির ছোট ভাই মোঃ ইকলাস ফকির,ভাতিজা মোঃ ইনছান ফকির,বড়ভাবীমর্জিনা বেগম ছোট ভাইয়ে স্ত্রী মোসা.তানিয়া বেগমকে আসামী করে মধুখালী তানায় মামলা করেন। মামলা নং ১৩ । ধারা সমুহ ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩৫৪/৫০৬/১১৪ পেনাল কোড-১৮৬০।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানান ৪জন জামিনে আছেন। ১ জন পলাতক । তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।